1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বড়লেখায় অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, ক্ষতি ৩ লাখ টাকার - বাংলা টাইমস
রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

বড়লেখায় অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, ক্ষতি ৩ লাখ টাকার

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৭৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের বড়লেখায় বারহালি গ্রামের দিন মজুর মন্তজ্জিল আলী বসতঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে।এতে ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে। বড়লেখা ফারায় সার্ভিস আশার আগে গ্রাম বাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার আগে বসতঘর পুড়ে চাই হয়ে যায়। অল্পের জন্যে পার্শবর্তী ঘরবাড়ি রক্ষা পায়।

 

রোববার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১০ টায় শট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুএপাত হয়। বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নে বারহালী গ্রামের সমজিদ আলীর ছেলে দিন মজুর মন্তজ্জিল আলীর বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘরের আসবাবপত্র নগদ ৭ হাজার টাকা মূল্যবান কাগজ পত্র ভোটার আইডি কার্ডসহ ৩ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানা যায়।

পার্শবর্তী গ্রামের প্রবীন মুরব্বি হারিছ আলী, বারহালী গ্রামের মনজ্জির আলী, মোঃ জইন উদ্দিন, সহ অনেকে জানান দিন মজুর মন্তজ্জিল আলী খুবি দরিদ্র দিন মজুর সরকারের অনুদান ছাড়া ও এলাকার দানশালী ব্যাক্তিরা তার পাশে এগিয়ে না আসলে মন্তজ্জিলের দ্বারা ঘর বানানো সম্ভব নয়।

সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই পল্লী বিদ্যুতের ডি জি এমকে লাইনের বিদ্যুৎ সরবরাহ বন্ধ করার জন্য বলেন ও ফায়ার সার্ভিসকে আগুল লাগার বিষয়টি অবগত করেন। পরে আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল ক্ষতি গ্রস্ত পরিবারকে দেখতে যান এবং এ এলাকার সাংসদ পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এর নিকট থেকে বরাদ্দ এনে দেওয়ার প্রতিশ্রুতি ও দেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট