1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ফরিদপুরে শীতকালীন ক্রীড়া উৎসবের উদ্বোধন - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন

ফরিদপুরে শীতকালীন ক্রীড়া উৎসবের উদ্বোধন

জাকির হোসেন, ফরিদপুর
  • প্রকাশের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে তিন দিনব্যাপী ৮ম তম শীতকালীন ক্রীড়া উৎসবের উদ্বোধন করা হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডল।

 

আনোয়ারা মান্নান বেগ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফরিদপুর আনোয়ারা হামিদা আই হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ মহসিন বেগ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ইলিয়াস বেগ নান্নু, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ইসহাক শেখ, যুগ্ম আহবায়ক এহসানুল হক মামুন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা।

অনুষ্ঠান পরিচালনায় করেন আনোয়ারা মান্নান বেগ ফাউন্ডেশনের সদস্য সচিব আর্কিটেক্ট মুজাহিদ বেগ। তিনদিন ব্যাপী এ ক্রীড়া উৎসবে ক্রিকেট, ব্যাডমিন্টন, দাবা, ভলিবল ও কাবাডি খেলার আয়োজন করা হয়েছে। উক্ত ক্রীড়া উৎসবে ফরিদপুরের বিভিন্ন উপজেলার খেলোয়ারা অংশগ্রহণ করবে। উদ্বোধনী দিনে প্রথম ইনিংসে ১৬টি দল ক্রিকেট খেলায় অংশ নেন। এবারের টুর্নামেন্টে ভলিবল এর ৪টি দল, কাবাডি ২টি দল, দাবা ৮টি দল, ব্যাডমিন্টন ১৬টি দল ও ১৬০০ মিটার দৌড় প্রতিযোগীতা রয়েছে যুবকদের জন্য। ২৪শে জানুয়ারী পুরস্কার বিতরণের মাধ্যমে তিনদিন ব্যাপী এ উৎসবের সমাপ্তি ঘটবে। খেলার ফরিদপুরের জনপ্রিয় ধারাভাষ্যকার হিসেবে আছেন বাবুল হোসাইন। এ খেলা উপভোগ করার জন্য অত্র স্কুলের শিক্ষার্থীবৃন্দরা সহ বিভিন্ন এলাকা থেকে কয়েকশত মানুষ উপস্থিত ছিলেন।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট