1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ঠাকুরগাঁওয়ে ট্রেন দুর্ঘটনায় দুইজন আহত - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২০ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ট্রেন দুর্ঘটনায় দুইজন আহত

রুবেল ইসলাম, ঠাকুরগাঁও
  • প্রকাশের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ে রেল দুর্ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করলে কত্যর্বরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনার পর রেল কর্তৃপক্ষ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

 

রোববার (২২জানুয়ারি) দুপুরের পর ঠাকুরগাঁও স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্যেশে ছেড়ে যায় পঞ্চগড় এক্সপ্রেস নামে ট্রেনটি। মাত্র দশ কিলোমিটার পথ পারি দিতেই সদরের শিবগঞ্জ এলাকার আমতলী নামকস্থানে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় ট্রেনটি। এতে দুমরে মুচরে যায় ট্রাকটি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘর্ষে ট্রাক চালক ও হেলপার গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে জেনারল হাসপাতালে ভর্তি করলে কত্যর্বরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনার পর রেল কর্তৃপক্ষ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রেন উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। দূর্ঘটনাস্থলে রেলক্রসিং না থাকায় এমন দূর্ঘটনায় মর্মাহত স্থাণীয়রা।

দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার। তিনি বলেন, ট্রেনটি পঞ্চগড় থেকে যাত্রী নিয়ে ১২ টা দশ মিনিটে ছেড়ে এসে ঠাকুরগাঁও রেল স্টেশন থেকে ১টা দশ মিনিটে ঢাকার উদ্যেশে ছেড়ে গেলে দূর্ঘটনার কবলে পরে। তবে হতাহতদের এখনো পরিচয় পাওয়া যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট