1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চিরনিদ্রায় শায়িত সাংবাদিক এম এ মোতালেব - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৯ অপরাহ্ন

চিরনিদ্রায় শায়িত সাংবাদিক এম এ মোতালেব

মোংলা (বাগেরাট) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

চিরনিদ্রায় শায়িত হলেন মোংলা প্রেস কাবের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক কালেরকন্ঠ পত্রিকার সিনিয়র সাংবাদিক এম এ মোতালেব। রোববার (৮ জানুয়ারি) জহুরবাদ শহরের বিএলএস জামে মসজিদে জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

জানাজা আগে মোংলা প্রেস কাবের সদস্যরা ও দৈনিক পুর্বাঞ্চল পত্রিকা মালিক পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সাংবাদিকরা।

এছাড়া মরণোত্তর সালাম প্রদান করেণ নৌবাহিনীর পক্ষ থেকে। দোয়া চেয়ে আলোচনা করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, বাগেরহাট’র সাবেক এমপি খান মুজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, দৈনিক সুন্দরবন পত্রিকার সম্পাদক শেখ হেমায়েত হোসেন, দৈনিক পুর্বাঞ্চল পত্রিকার ষ্টাফ রিপোটার সিনিয়র সাংবাদিক এইচ এম আলাউদ্দিন, মোংলা প্রেস কাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, সাবেক সহ-সাধারণ সস্পাদক মাহমুদ হাসান, আবুল হাসান, শেখ নুর আলম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারন সম্পাক কামরুজ্জামান জসিম, মোঃ এনামুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মানিক সহ আরো অনেকে। মরহুমের পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয় সাংবাদিক, রাজ নৈতিক ব্যাক্তিবর্গ, ব্যাবসায়ী ও স্থানীয়রা এসময় উপস্থিত ছিলেন।

৬২ বছর বয়সে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকা একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মৃত্যুবরণ করেণ। তিনি স্ত্রী, এক পুত্র ও তিন কন্যাসহ আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গত রাতে তার মরদেহ ঢাকা থেকে মোংলার নিজ বাস বভনে আনা হয়। কর্মজীবনে তিনি নৌবাহিনীর পেটি অফিসার হিসেবে দায়ীত্ব পালন করেছিলেন। চাকুরী থেকে অবসর নেয়ার পর ব্যাবসার পাশাপাশী দীর্ঘদিন দৈনিক প্রথম আলো পত্রিকায় মোংলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

পরবর্তীতে তিনি দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক পূর্বাঞ্চল মোংলা প্রতিনিধি হিসেবে দায়ীত্বরত ছিলেন।

সাংবাদিক এম, এ মোতালেবের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংবাদিক, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট