1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রবাসীর বাড়ি ডাকাতি, আরও দুই ডাকাত গ্রেফতার  - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৪ অপরাহ্ন

প্রবাসীর বাড়ি ডাকাতি, আরও দুই ডাকাত গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৫১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় মো,রাষ্টু মিয়া(৪৫)ও সিদ্দিক মিয়া(৩৮) নামে দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। 

 

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকালে উপজেলার কচুয়ামুড়া এলাকায় ও সদর উপজেলার নন্দনপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- বিজয়নগর উপজেলার কচুয়ামুড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে রাষ্টু মিয়া এবংএকই এলাকার আবদুল আজিজের ছেলে সিদ্দিক মিয়া।

বিজয়নগর থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ২১ ডিসেম্বর রাত সাড়ে ১২টার দিকে বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের আড়িয়াল গ্রামের কুয়েত প্রবাসী মো. মোশারফ (৩৪) বাড়িতে মধ্যরাতে একটি ডাকাত দল হামলা করে। তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের বেঁধে ফেলে। পরে তারা ঘরে থাকা সাতটি মোবাইল, দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৫০ হাজার টাকা নিয়ে যায়।

ঘটনার পরদিন প্রবাসী মো. মোশারফ বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৩/১৪ জনের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা করেন। মামলার পর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথভাবে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। শনিবার (২৪ ডিসেম্বর)ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে বিজয়নগর থানা এলাকা থেকে তিনজন, ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা থেকে একজন ও হবিগঞ্জ থেকে একজনকে গ্রেফতার করা হয়।অভিযানে লুণ্ঠিত ডাকাত এমদাদুল হকের কাছ থেকে সাড়ে ১৫ হাজার টাকা, একটি সোনার চেন ও দুটি মোবাইলফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ডাকাত এমদাদুল হক, মো. চুন্নু মিয়া ও জালাল মিয়া স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাজু আহম্মেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত থাকায়।বৃহস্পতিবার বিকালে ডাকাত রাষ্টু মিয়া ও সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়।লুণ্ঠিত মালামাল থেকে রাষ্টু মিয়া ৫ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন এবং সিদ্দিক ৩ হাজার টাকা ভাগ পায়। আজ শুক্রবার (০৬ জানুয়ারি)সকালে আদালতের মাধ্যমে রাষ্টু ও সিদ্দিক মিয়াকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট