1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চোরাকারবারিদের ধরতে গিয়ে র‍্যাবসহ নিহত ৩ - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১১ অপরাহ্ন

চোরাকারবারিদের ধরতে গিয়ে র‍্যাবসহ নিহত ৩

মাগুরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাগুরায় ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।

 

নিহতরা হলেন র‌্যাব সদস্য আনিচুর রহমান, ওমর ফারুক ও ফেনসিডিল বহনকারী পিকআপ চালক। তবে তার পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের আলমখালী সাইত্রিশ বাজার এলাকায় হৃদয়নাথ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরার রামনগর হাইওয়ে থানার এসআই লিয়াকত আলী এ তথ্য নিশ্চিত করে জানান, কোটচাদপুর এলাকা থেকে একটি পিকআপ বিপুল পরিমাণ ফেনডিল বহন করে ঝিনাইদহ হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা পিকআপটিকে ঝিনাইদহ থেকে ধাওয়া করে। মাগুরা সদর উপজেলার আলমখালী সাইত্রিশ বাজার এলাকায় এসে র‌্যাব সদস্যদের বহনকৃত পিকআপটি ফেনসিডিলবাহী পিকআপকে ওভারটেক করে।

এসময় দুই পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আনিচুর রহমান নামে এক র‌্যাব সদস্য নিহত হন। এছাড়া আরও দুজন র‌্যাব সদস্য ও ফেনডিলবাহী পিকআপ চালক গুরুতর আহত হয়। পরে তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে অপর র‌্যাব সদস্য ওমর ফারুক ও ফেনসিডিল বহনকারী পিকআপ চালকের মৃত্যু হয়। আহত অপর র‌্যাব সদস্য নাজমুলকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম হক জানান, দুই র‌্যাব সদস্যসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ দুজন মারা যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট