1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'বিএনপি হলো খুনি দল' - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৯ অপরাহ্ন

‘বিএনপি হলো খুনি দল’

দেবব্রত পাল বাপ্পী, কুমিল্লা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, বিএনপি কোন রাজনৈতিক দল না। বিএনপি খুনি দল। আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি। এখন কমান্ডার হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে লালমাই উপজেলার কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাগমারা হাইস্কুল মাঠে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ.হ.ম লোটাস কামাল এমপি। উদ্বোধক হিসেবে ভার্চুয়াল বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি, সদস্য এডভোকেট আবুল হাসেম খাঁন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক এমপি।

সম্মেলন উপলক্ষ্যে সকাল থেকে বিভিন্ন উপজেলা ইউনিয়ন, ওয়ার্ড থেকে নেতকর্মীরা ব্যানার, ফেষ্টুন হাতে নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করেন সড়ক ও সম্মেলনের ভিতরে।

সম্মেলণ শেষে প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম এমপি আ.হ.ম লোটাম কামাল এমপি কে সভাপতি ও মুজিবুল হক মুজিব এমপিকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট