1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিএনপি চায় কমলাপুর, পুলিশের বাঙলা কলেজ - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

বিএনপি চায় কমলাপুর, পুলিশের বাঙলা কলেজ

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কমলাপুর মাঠের ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশের জন্য কথা প্রস্তাব করেছে বিএনপি। অন্যদিকে ডিএমপি মিরপুর বাংলা কলেজের মাঠ প্রস্তাব করেছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক। তবে এখনও কোন সিদ্ধান্ত হয়নি বলেও জানিয়েছেন তিনি।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে তিনি বলেন, বৈঠকে কোনো সিদ্ধান্ত হয়নি। তারা (বিএনপি) তাদের প্রস্তাব দিয়েছে, আমরা আমাদেরটা দিয়েছি। আলোচনা চলছে এবং সিদ্ধান্ত হলেই আমরা আপনাদের জানাবো।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু বলেন, ডিএমপি কমিশনার আমাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়ার কথা বলেছেন। তবে আমরা নয়াপল্টনে গণসমাবেশ করার কথা জানিয়েছি। তারা (ডিএমপি) পল্টনে আমাদের অনুমতি দেননি। এজন্য বিকল্প হিসেবে আমরা কমলাপুর স্টেডিয়াম মাঠ চেয়েছি। ডিএমপি বিকল্প হিসেবে বাঙলা কলেজ মাঠের কথা জানিয়েছে।

ডিবি প্রধান হারুন অর রশিদ বলেন, বিএনপির ৫ সদস্যের প্রতিনিধি দল ডিএমপির সদরদপ্তরে এসেছিল। সমাবেশের জন্য ২টি ভেন্যু নিয়ে কথা হয়েছে। একটা হলো কমলাপুর স্টেডিয়াম। অন্যটি হলো মিরপুর বাঙলা কলেজ মাঠ। কালসিতে তারা রাজি নয়। আমরা দুটি স্থানই দেখবো। উনারাও দেখবেন। এই ২টার মধ্যে একটা ভেন্যু নির্ধারণ হবে। ভেন্যু নিয়ে উনাদের সঙ্গে যে দ্বিধাদ্বন্দ্ব ছিল সেটা আগামীকাল কেটে যাবে। আজ রাত অথবা আগামীকাল সকালে আমরা ভেন্যু পরিদর্শন করব। এই দুই ভেন্যুর মধ্যে একটিতে সমাবেশ হবে, আমরা ইতোমধ্যে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলুর নেতৃত্বে প্রতিনিধি দলে আছেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট আহমেদ আজম খান, অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট