1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন

বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৬৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর মুক্ত দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার(৬ডিসেম্বর)সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার চান্দুরা ডাকবাংলা চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন করেন।পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমান্ডার ও অর্থ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অবসর প্রাপ্ত) কাজী কবির উদ্দিন,পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব, এস, এম, মুসলিম,বিজয়নগর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ দবির উদ্দিন ভূইয়া,বিজয়নগর উপজেলার আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও ২নং চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ, এম, শামীউল হক চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বিজয়নগর উপজেলার সকল ইউনিয়নের সম্মানিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং মুক্তিযোদ্ধা কমান্ডারগণ উপস্থিত থেকে উক্ত আলোচনা সভাকে আরো প্রানবন্ত করে তুলেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের ৬ ডিসেম্বর পাকিস্তান হানাদার বাহিনীর কবল থেকে রক্তক্ষয়ী সংঘর্ষের মধ্য দিয়ে বিজয়নগর মুক্ত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট