1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শিশু মাইশার মৃত্যু/ তিন চিকিৎসকের বিরুদ্ধে মামলা - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন

শিশু মাইশার মৃত্যু/ তিন চিকিৎসকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাতের আঙুল অপারেশন করাতে গিয়ে শিশু মারুফা জাহান মাইশার মৃত্যুর ঘটনায় তিন চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাজধানীর রুপনগর থানায় মামলা করেন মাইশার বাবা মোজাফফর হোসেন। মামলায় আসামি করা হয়েছে আলম মেমোরিয়াল হাসপাতালের ডা. আহসান হাবিব, সার্জারি চিকিৎসক শরিফুল ইসলাম ও এনেস্থিসিয়া চিকিৎসক ডা. রনিকে।

 

মাইশা কুড়িগ্রাম পৌরসভার বাসিন্দা মোজাফফর আলী ও বেলি আক্তারের মেয়ে। সোমবার (৫ ডিসেম্বর) হাসপাতালসহ চিকিৎসকের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে ঢাকায় আসেন মাইশার বাবা। ওইদিন দুপুরে রাজধানীর রূপনগর থানায় অভিযোগ জমা দেন তিনি। পরে সেটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল রহমান সরদার বলেন, মাইশার মৃত্যুর ঘটনায় তার পরিবার থানায় মামলা করেছেন। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার ঢাকার মিরপুরের রূপনগরে আলম মেমোরিয়াল হাসপাতালে মাইশা নামের কুড়িগ্রামের এক শিশুর হাতের আঙুলের অপারেশন করার সময় শিশুটির মৃত্যু হয়। সেদিনই শিশুটির মরদেহ নিয়ে কুড়িগ্রামে ফিরে যান তার বাবা-মা। দাফনের আগে মাইশার গোসল করানো নারীরা দেখতে পান, তার নাভির নিচে পেট জুড়ে কেটে সেলাই করা। এ ঘটনা প্রকাশ হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট