1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ে আনন্দ মিছিল - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৬ অপরাহ্ন

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ে আনন্দ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৬৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফিফা কাতার বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল ৪-১ গোলে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয়লাভ করায় সোমবার(৫ডিসেম্বর) মধ্য রাতে ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ মিছিল করেছে ব্রাজিল সমর্থকরা।

 

খেলা উপলক্ষে শহরের কালীবাড়ি মোড়, টি.এ. রোড, পশ্চিম মেড্ডা পীরবাড়ি, পূর্ব মেড্ডা বাসষ্ট্যান্ড, কালাইশ্রীপাড়া, মৌলভীপাড়াসহ বিভিন্ন স্থানে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করেন ব্রাজিল সমর্থকরা।

খেলায় ব্রাজিল ৪-১ গোলে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয়লাভ করায় খেলা শেষে  ব্রাজিলের জার্সি পরিধান করে সমর্থকরা আতশবাজি ফুটিয়ে, নেচে গেয়ে শহরের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল বের করে ব্রাজিল সমর্থকরা।  মিছিলকারী ব্রাজিল ও নেইমারের নামে শ্লোগান দেয়।

সমর্থক অয়ন বিশ্বাস বলেন, যখন থেকে খেলা বুঝি তখন থেকেই আমি ব্রাজিলের সমর্থক। ব্রাজিল ছন্দময় খেলা খেলা। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এবারের বিশ্বকাপে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে। ট্রফি শোভা পাবে নেইমারের হাতে।

সমর্থক তোফায়েল আহম্মেদ বাংলা টাইমসকে বলেন, ব্রাজিল শৈল্পিক ও নান্দনিক ফুটবল দল। দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে জয় লাভ করছে। তাই আমরা আনন্দ-উল্লাস করছি।

সমর্থক মন্টু হোসেন ও রিপন সাহা বলেন, ব্রাজিল তার ছন্দে ফিরেছে। ইনজুরি কাটিয়ে নেইমার দলে ফেরায় দল

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট