1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কামারুজ্জামান হেনার কবরে কৃষক লীগের শ্রদ্ধা - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৮ অপরাহ্ন

কামারুজ্জামান হেনার কবরে কৃষক লীগের শ্রদ্ধা

 সোহরাব হোসেন সৌরভ, রাজশাহী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবরে বাংলাদেশ কৃষক লীগ রাজশাহী জেলার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১১ টায় এই শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, রাজশাহী জেলা কৃষকলীগের নবনির্বাচিত সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম, সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন, জেলা কৃষক লীগ সদস্য আব্দুর রাজ্জাক, তরিকুল হাসান বাচ্চু, আসাদুল হক দুখু, কাজী আব্দুল হান্নান তংকু, সাবেক জেলা সদস্য রফিকুল ইসলাম রফিক, গোদাগাড়ী উপজেলা কৃষক লীগ সাবেক যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জ্বল, বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু।

আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আনারুল হক, কাটাখালী পৌর কৃষক লীগ সভাপতি টিপু সুলতান, পারিলা ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আব্দুল কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি সুজন কবির, সহ-সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, হরিয়ান ইউনিয়ন সভাপতি মোস্তাক আহম্মেদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, হরিপুর ইউনিয়ন সভাপতি মাসাদুল ইসলাম স্বপন, বড়গাছী ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের প্রকৌশলী কবি কামাল পারভেজ সবুজ।

এছাড়াও মোহনপুর উপজেলা কৃষক লীগের সভাপতি জমসেদ, সাধারণ সম্পাদক শামীম, গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক নিরেন চন্দ্র, সাবেক সাধারণ সম্পাদক ইমন মন্ডল, তানোর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার, বাঘা উপজেলা কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম, দুর্গাপুর উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান, ও সাধারণ সম্পাদক গোলাপ হোসেন।
কবরে শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। তারা রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

এ বিষয়ে সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন বলেন, বাংলাদেশ কৃষি নির্ভর একটি দেশ। এদেশে সব ধরনের ফসল হয়ে থাকে। এছাড়াও রোপন ও যন্ত ছাড়াও বহু বৃক্ষয়াদি জন্মে থাকে। কারন বাংলাদেশের মাটি অত্যন্ত উর্ব্বর। এই উর্ব্বর মাটিকে কাজে লাগিয়ে কিভাবে আরো বেশী ফসল উৎপাদন ও বিপনন করা যায় এবং কৃষকদের ন্যায্য দাবী আদায়ের লক্ষে বাংলাদেশের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দল গঠন করেছিলেন। তাঁরই স্বপ্ন বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশকে খাদ্যে সয়ংসম্পূর্ন রাখতে কৃষকলীগ কৃষকদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন তিন। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান সাধারণ সম্পাদক।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট