1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু, মা গ্রেপ্তার - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু, মা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
অভিযুক্ত মা পূর্ণিমা রানী বৈদ্য

মাদারীপুরে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মা পূর্ণিমা রানী বৈদ্যকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কাকরাইল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার বাসিন্দা মানিক বৈদ্যর স্ত্রী।

 

পুলিশ জানায়, সদর উপজেলার ঝিকরহাটি এলাকার সাবেক সেনাসদস্য গোলাম মাওলা মাতুব্বরের একতলা টিনশেড ঘর ভাড়া করে স্ত্রী পূর্ণিমা ও দুই সন্তানকে নিয়ে থাকতেন সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার বাসিন্দা মানিক বৈদ্য। বাড়ির মালিক গোলাম মাওলা মাতুব্বর সপরিবারে ঢাকায় থাকেন। এক মাস আগে মানিককে একটি চুরির মামলায় পুলিশ গ্রেপ্তার করে। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে মানিকের ঘরে আগুন দেখতে পান প্রতিবেশীরা। পরে তারা ঘরের দরজা ভেঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং দেড় বছরের শিশু মানদের মরদেহ উদ্ধার করে। এ সময় আড়াই বছর বসয়ী আরেক শিশু রুদ্রকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, শিশু দুটির বাবা মানিক বৈদ্য বেশ কয়েকটি ডাকাতি মামলার আসামি। সম্প্রতি একটি মামলায় তিনি এখন জেলে। মানিকের সঙ্গে তার স্ত্রী পূর্ণিমার দীর্ঘদিন ধরে কলহ চলছিল। সম্প্রতি মানিক আরেকটি বিয়ে করবেন জানানোর পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তখন পূর্ণিমা রাগে-অভিমানে মানিকের সংসার থেকে চলে যাবেন বলে সিদ্ধান্ত নেন। এ কারণে তিনি ঘরে আগুন দিয়ে পালিয়ে যান।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকেই পুলিশ শিশুদের মাকে খুঁজতে থাকে। তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই মা ঘরে আগুন দিয়ে তার সন্তানদের হত্যার কথা স্বীকার করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট