1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শেরপুর সরকারী পলিটেকনিকের স্মার্ট ল্যাবে দুর্ধর্ষ চুরি - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

শেরপুর সরকারী পলিটেকনিকের স্মার্ট ল্যাবে দুর্ধর্ষ চুরি

মোঃ নমশের আলম, শেরপুর
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুরে সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের স্মার্ট ল্যাবে দুর্ধর্ষ চুরির ঘটনায় ১৫ লক্ষ টাকার কম্পিউটার মালামাল খোয়া গেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর দিবাগত) রাত আড়াইটার দিকে ইনস্টিটিউটের দুই নিরাপত্তা প্রহরীকে বেঁধে রেখে ওই চুরি সংঘটিত হয়।

 

চূরি যাওয়া কম্পিউটার যন্ত্রাংশের মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা হবে বলে জানিয়েছে ইনস্টিটিউট কর্তৃপক্ষ। পুলিশ এসে স্মার্ট ল্যাব পর্যবেক্ষণ করেছে।

ইনস্টিটিউট কর্তৃপক্ষ ভাষ্যমতে জানা গেছে , বুধবার নির্বাচিত রাত আড়াইটার দিকে পাঁচ/ছয়জনের একটি দল নিচ তলার গ্রিল কেটে প্রবেশ করে দুইজন নৈশ প্রহরীকে বেঁধে ফেলে। পরে প্রহরীদের মারধর করে দোতলার স্মার্ট ল্যাবে প্রবেশ করে। এসময় ল্যাবের ২৫টি কম্পিউটারের র‌্যাম, মাদারবোর্ড ও হার্ড ডিস্ক চুরি করে নিয়ে যায় তারা। ভোরে ডাক চিৎকার শুনে এগিয়ে আসে পার্শ্ববর্তী লোকজন।

এসময় নিরাপত্তা প্রহরী লুৎফর রহমান ও নৈশ প্রহরী দেলোয়ার হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। আহত প্রহরীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর আরিফ রব্বানী জানান, এ বিষয়ে প্রতিষ্ঠানের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। তবে সকল ফ্লোরে সিসিটিভি থাকার পরেও চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে স্থানীয়রা বিষয়টিকে রহস্যজনক বলছেন।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ বসির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ চলছে। হাসপাতালে আহতদের কাছ থেকেও তথ্য নেয়ার চেষ্টা চলছে। দ্রুত‌ই ঘটনার রহস্য উন্মোচন করার চেষ্টা করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট