1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার তিন, পিকআপ জব্দ - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার তিন, পিকআপ জব্দ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার(২৩নভেম্বর) ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন খাটিহাতা বিশ্বরোড শেখ নুরুদ্দিন মাস্টার মার্কেটের উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহা সড়কের উপর থেকে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমা গ্রামের মৃত হালিম তালুকদারের ছেলে মো: আল আমীন(২৪),ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার রামপুর গোয়ালকান্দি গ্রামের মো: মুসলেম উদ্দিনের ছেলে রতন মিয়া(২৫) ও গফরগাঁও উপজেলার তললী গ্রামের মো: মজিবুরের ছেলে মো: সুমন(৩৮)।

বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ভোর রাতে হতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ফয়সাল আহমেদ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এঁর নেতৃত্বে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন খাটিহাতা বিশ্বরোড শেখ নুরুদ্দিন মাস্টার মার্কেটের উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহা সড়কের উপর ঢাকাগামী ছোট পিকআপ তল্লাশী করে ৩০ কেজি গাঁজা ও ১টি পিকআপসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

উল্লিখিত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১(এক) টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট