1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
জঙ্গী ছিনতাই/ সিলেট জুড়ে নিরাপত্তা জোরদার - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

জঙ্গী ছিনতাই/ সিলেট জুড়ে নিরাপত্তা জোরদার

আবুল কাশেম রুমন,সিলেট
  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোঠা সিলেট জুড়ে নিরাপত্তার জোরদার করেছে প্রশাসন বিভাগ। ঢাকার আদালতের সামন থেকে দুই আসামি ছিনিয়ে নেওয়ার পর নির্দেশনা দেওয়া হয় আদালত পাড়ায় কঠোর নিরাপত্তার জোরদার করার জন্য। এর নির্দেশনা পাওয়ার পর সিলেটের প্রশাসন বিভাগ ও আদালত পাড়া নিরাপত্তা চাদরে ঢাকা হয়েছে,বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারী। শুধু সিলেট নয়, হবিগঞ্জ, মৌলবীবাজার, সুনামগঞ্জ আদালত ও শহরের বিভিন্ন জায়গায় প্রশাসনিক নজরদারী বাড়ানো হয়েছে।

 

রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেয় তাদের সঙ্গীরা। জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যার মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত দুই আসামি ছিলেন ওই দু’জন। মোটরসাইকেল করে আসা চার জঙ্গি তাদের পুলিশের চোখে স্প্রে মেরে তাদের ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

পলাতকরা আসামিরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার মাধবপুরের মইনুল হাসান শামীম ও লালমনিরহাটের আদিতমারি উপজেলার ভেটেশ্বর গ্রামের আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব। তারা জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

এ ঘটনার পর সিলেটের বিভিন্ন জাগায় পুলিশ চেকপোস্ট বসিয়ে নিরাপত্তার জোরদার অব্যাহত রেখেছে। তাছাড়া রোববার রাত থেকে দেখাগেছে সিলেট শহর কিংবা উপজেলার থানা ও পুলিশ ফাঁড়ির টহল জোরদার করা হয়েছে বাড়তি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট