1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক অভিযানে মদ ও হেরোইন উদ্ধার - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক অভিযানে মদ ও হেরোইন উদ্ধার

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাহাপাড়া ইউনিয়নের রামনাথপুর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১০ বোতল ভারতীয় মদ ও অপর এক অভিযানে সদর উপজেলার চরবাগডাংগা ইউনিয়নের আলীমনগর গ্রামে থেকে মালিকবিহীন ০৪ প্যাকেট (৪০০ গ্রাম) ভারতীয় হেরোইন উদ্ধার করে (৫৩ বিজিবি) এর দুটি টহল দল।

 

৫৩ বিজিবি একপ্রেস নোটে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ২০ নভেম্বর ২০২২ তারিখ সন্ধ্যা ৭.২০ মিনিটের সময় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধীনে মাসুদপুর বিওপির একটি চৌকষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ৭/৯-এস হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সাহাপাড়া ইউনিয়নের রামনাথপুর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ বোতল ভারতীয় মদ ও অপর এক অভিযানে একই তারিখ রাত ৯.২০ মিনিটের সময় বাখেরআলী বিওপির একটি চৌকষ টহলদল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ২৩/৭-এস হতে আনুমানিক ০৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চরবাগডাংগা ইউনিয়নের আলীমনগর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৪ প্যাকেট (৪০০ গ্রাম) ভারতীয় হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন(৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় অন্যান্য মালামালসহ মাদক চোরাচালান দমনে বদ্ধপরিকর। এছাড়া ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল তৎপরতা জোরদার করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট