1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার পতাকা বিক্রির ধুম - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার পতাকা বিক্রির ধুম

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৪৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ২০ নভেম্বর শুরু হচ্ছে ফিফা কাতার বিশ্বকাপ। ইতিমধ্যেই বিশ্বকাপ নিয়ে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে উম্মাদনা। বিভিন্ন বাসা-বাড়ির ছাদে, বহুতল ভবনের ছাদে টানানো হচ্ছে প্রিয় দলের পতাকা। ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন দেশের পতাকা বিক্রির হিড়িক পড়েছে। প্রতিদিন সকাল থেকে রাত ৯টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে হকাররা ঘুরে ঘুরে পতাকা বিক্রি করেন। তাছাড়াও শহরের বিভিন্ন দোকানেও পতাকা বিক্রি করা হচ্ছে।

 

ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়ার বাসিন্দা ও ড্যাফোডিল স্কুলের দশম শ্রেনীর ছাত্র ইকরাম বলেন, সে ৬ ফুট লম্বা ব্রাজিলের একটি পতাকা কিনেছে ৩০০ টাকা দিয়ে। এর সাথে নিজ দেশ বাংলাদেশেরও একটি পতাকা কিনেছে।

শহরের হালদারপাড়ার আরিয়ান খান বলেন, তিনি ব্রাজিলের একটি পতাকা কিনেছেন ১০০ টাকা দিয়ে। আরিয়ানের বিশ্বাস এবার তার প্রিয়দল ব্রাজিল জিতবে।

রিকসা ড্রাইভার স্বপন মিয়া বলেন, তার রিকসার সামনে লাগানোর জন্য তিনি ৩০টাকা দিয়ে আর্জেন্টিনার একটি ছোট পতাকা কিনেছেন।

শহরের টি.এ.রোডের ঘোড়াপট্টি ব্রীজের দক্ষিণ পাশের নিউ অনুপম পেপার হাউজের মালিক রনজিৎ রায় বলেন, এবারের বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে অন্যান্য বারের চেয়ে পতাকা বিক্রি একটু কম। তবে প্রতিদিনই কম-বেশী পতাকা বিক্রি হচ্ছে। সবচেয়ে বেশী বিক্রি হচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা।

টি.এ.রোডের নিউ মা জননী পেপার হাউজের মালিক কনক রায় বলেন, পতাকা বিক্রি হচ্ছে। আগামী ১/২দিন আরো বেশী বিক্রি হবে।

কৃষ্ণ কলি পেপার হাউজের মালিক কমল রায় বলেন, বেচা-কেনা তেমন ভালোনা। তবে গত রোববার থেকে পতাকা বিক্রি বেড়েছে। তিনি বলেন, গড়ে প্রতিদিন ২০/২৫টি পতাকা বিক্রি করি। তিনি বলেন, অন্যদেশের পাশপাশি নিজ দেশের (বাংলাদেশ) পতাকা লাগানোর জন্য আমরা ক্রেতাদের পরামর্শ দেই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট