1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শিশু ধর্ষণ, অ্যাম্বুলেন্স চালক গ্রেপ্তার - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিশু ধর্ষণ, অ্যাম্বুলেন্স চালক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৪৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় এক শিশুকে ধর্ষনের ঘটনায় জীবন মিয়া-(৩২) নামে এক অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিশুকে অ্যাম্বুলেন্স তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে থানায় দায়েরকৃত মামলায় বলা হয়েছে। গ্রেপ্তার হওয়া জীবন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডা, মৌবাগের শাহবুদ্দিনের ছেলে।

 

থানায় দায়েরকৃত মামলায় বলা হয়, ১৪ বছরের ওই শিশুটি তার নানীর সাথে সরাইল উপজেলার দেওড়া গ্রামে বসবাস করতো। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডায় এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে।

গত ৩০ সেপ্টেম্বর রাতে পশ্চিম মেড্ডার মালিকের বাসার সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই শিশুটিকে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যায় চালক জীবন। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে থেকে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি পুলিশকে জানালে স্থানীয়দের সহায়তায় পুলিশ জীবনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম বাংলা টাইমসকে জানান, এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা দায়ের করেন শিশুর নানী। শিশুকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয় ও গ্রেপ্তার হওয়া জীবনকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট