1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ত্রিমুখী সংঘর্ষে সড়কে ঝরল দু্ই যুবক - বাংলা টাইমস
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

ত্রিমুখী সংঘর্ষে সড়কে ঝরল দু্ই যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৩৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্যাংকলরির সাথে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকসার ত্রিমুখী সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। এ সময় আরো ৫জন আহত হয়। রোববার ( ২ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শশই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলো, সুমন গোস্বামী (৩০) গোস্বামী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের স্বপন গোস্বামীর ছেলে ও মোহন বনিক (৩১) একই এলাকার গৌরাঙ্গ বনিকের ছেলে।

পুলিশ আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। নিহত সুমন গোস্বামী ও মোহন বনিক দুর্গাপূজা দেখতে ভারতের ত্রিপুরা রাজ্যে যাওয়ার জন্য ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের দিকে যাচ্ছিলেন বলে তাদের স্বজনরা জানিয়েছেন।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সুখেন্দু বসুর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, সকালে সিলেটগামী একটি তেলবাহী ট্যাংকলরি বিজয়নগর উপজেলার শশই এলাকায় পৌছে নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা একটি মাইক্রোবাসে আঘাত করে।

এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। পরে ট্যাংকলরিটি সামনে থাকা আরেকটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকসাকে ধাক্কা দিয়ে উল্টে যায়।

এতে অটোরিকসার যাত্রী সুমন ও মোহন ঘটনাস্থলেই মারা যায়। মাইক্রোবাসের ৫ যাত্রী আহত হয়। আমরা খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও হবিগঞ্জ উপজেলার মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি। তিনি বলেন, নিহতরা পূজা দেখতে ভারতে যাওয়ার জন্য আখাউড়া স্থলবন্দরে যাচ্ছিলেন বলে জানতে পেরেছি।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট