1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রশাসনের উদ্যোগে বিজয়নগরে সম্প্রীতি সমাবেশ - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

প্রশাসনের উদ্যোগে বিজয়নগরে সম্প্রীতি সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়ন উপজেলায় সকল শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহনে উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে অনুষ্ঠিত সামাজিক সম্প্রীতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

 

উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সামাজিক সম্প্রীতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা লুৎফুর রহমান (নাসিমা মুকাই আলী), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজ্জামেল হোসেন রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাজু আহমেদ।

বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ দবির আহমেদ ভূইয়া, উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, এ.এম শামীউল হক চৌধুরী শামীম ও জিয়াউল হক বকুল।

সামাজিক ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, যারা সামাজিক সম্প্রীতি নষ্ট করেন, তারা কখনো সমাজের ভালো মানুষ হতে পারেন না।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। তিনি বলেন ইসলাম কখনো হিংসা, হানাহানি, বিদ্বেষ অনুমোদন করেনা। তিনি বলেন, ইসলামের সৌন্দর্য যারা ভালোভাবে বুঝতে পারেন না, তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক হতে পারেন না।

তিনি আও বলেন, তারা যদি ইসলামের সৌন্দর্য বুঝতো তাহলে তারা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, বঙ্গবন্ধু প্রতিকৃতিসহ বিভিন্ন স্থাপনা ভাংচুর করতোনা। তিনি বলেন, ইসলাম বিশ্বাস করে সকল ধর্মের সমান অধিকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট