1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আবার বিয়ে করছেন সামান্থা রুথ প্রভু! - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:১৭ অপরাহ্ন

আবার বিয়ে করছেন সামান্থা রুথ প্রভু!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘদিনের প্রেম, তারপর বিয়ে। যদিও শেষপর্যন্ত নাগা চৈতন্যর সঙ্গে বিয়েটা টেকেনি সামান্থা রুথ প্রভুর। গত বছরই বিয়ে ভেঙেছে। সম্প্রতি, কফি উইথ করণে এসে বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা। এবার ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। সেটাও আবার বিয়ের কারণেই।

 

শোনা যাচ্ছে, সামান্থ রুথ প্রভু নাকি ফের প্রেম করতে এবং বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছেন! সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সামান্থাকে নাকি নতুন করে বিয়ের জন্য রাজী করিয়েছেন সদগুরু জগদীশ বাসুদেব।

 

এদিকে, কিছুদিন আগেই ‘কফি উইথ করণ’-এ এসে সামান্থা জানিয়েছিলেন, তিনি এখনও প্রেম এবং বিয়ের জন্য ঠিক তৈরি নন। তাঁর, হৃদয়ের দরজা আপাতত বন্ধ হয়ে রয়েছে। শুধু তাই নয় কফি উইথ করণ-এ এসে সামান্থা স্বীকার করে নেন নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এই বিয়ের অভিজ্ঞতা তাঁদের দুজনের কাছেই ভীষণই তিক্ত। সামান্থা বলেন, ‘অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটা অনেকটাই ঠিকঠাক হয়েছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।’

অভিনেত্রী বলেন, ‘আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল, যে আপনি যদি আমাদের এক ঘরে বন্ধ করে দেন, তাহলে অবশ্যই সেখানে ধারলো কোনও জিনিস না রাখাই ভালো।’ করণ সামান্থাকে পালটা প্রশ্ন করেছিলেন, তোমাদের সম্পর্ক কি এখনও বন্ধুত্বপূ্ণ হয়নি? উত্তরে সামান্থা বলেছিলেন, ‘নাহ, এখনও নয়, তবে হয়তবা ভবিষ্যতে হতে পারে।’

আর নাগার সঙ্গে তিক্ততা নিয়ে বিয়ে ভাঙার পরই তাঁর হৃদয়ের দরজা বন্ধ হয়ে গিয়েছে বলে জানিয়েছিলেন সামান্থা। তবে এখন শোনা যাচ্ছে সদগুরু সামান্থা রুথ প্রভুর ভাবনা বদলাতে পেরেছেন। অভিনেত্রী আবারও নতুন করে জীবন শুরু করতে তৈরি। যদিও এনিয়ে সামান্থা নিজে এখনও মুখ খোলেননি। প্রসঙ্গত বহুদিন ধরেই অভিনেত্রী সদগুরুর অনুগামী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট