1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অভিনেত্রী ভারতী পরলোকে - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন

অভিনেত্রী ভারতী পরলোকে

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফের দুঃসংবাদ। দীর্ঘ রোগভোগের পর মারা গেছেন ভারতীয় সিনেমার কিংবদন্তি অশোক কুমারের মেয়ে ভারতী জাফরি। বুধবার (২১ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান অভিনেতা কনওয়ালজিৎ সিং। সম্পর্কে তিনি ভারতী জাফরির জামাই হন।

 

অশোক কুমার এবং শোভাদেবীর মেয়ে ভারতী জাফরি। অভিনয়ের জগতে পা তিনিও রেখেছিলেন। তার উল্লেখযোগ্য সিনেমা কল্পনা লাজমি পরিচালিত ‘দমন: দ্য ভিক্টিম অফ ম্যারিটাল ভায়োলেন্স’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন রবিনা ট্যান্ডন। ভারতী জাফরি ছিলেন লক্ষ্মী গোস্বামীর চরিত্রে। ‘সাঁস’ নামের একটি সিরিয়ালেও অভিনয় করেছিলেন ভারতী। সে ধারাবাহিকে মুখ্য ভূমিকায় নীনা গুপ্তা, শগুফতা আলি এবং কনওয়ালজিৎ সিং ছিলেন।

 

ভারতীয় জাফরির মেয়ে অনুরাধা প্যাটেলকে বিয়ে করেছেন কনওয়ালজিৎ সিং। ইনস্টাগ্রামে শাশুড়ির মৃত্যু সংবাদ দিতে গিয়ে বর্ষীয়ান অভিনেতা লেখেন, “আমাদের প্রিয় ভারতী জাফ্রি। একজন মেয়ে, বোন, স্ত্রী, মা, ঠাকুমা, কাকিমা-জেঠিমা, প্রতিবেশী, বন্ধু এবং অনেকের অনুপ্রেরণা গত ২০ সেপ্টেম্বর আমাদের ছেড়ে চলে গিয়েছেন।”

কনওয়ালজিৎ সিংয়ের পোস্ট অনুযায়ী তার মরদেহ অশোক কুমার টাওয়ারে নিয়ে আসা হয়। সেখানে প্রিয়জনেরা শ্রদ্ধা জানান। তারপর চেরাই ক্রিমেটোরিয়ামের শেষকৃত্য সম্পন্ন হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট