1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মায়ের চরিত্রে দীপিকা পাড়ুকোন! - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

মায়ের চরিত্রে দীপিকা পাড়ুকোন!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বয়কট বিতর্ক পেরিয়ে শেষমেশ হয়তো বক্স অফিসের হাল ফেরাবে রণবীর ও আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। খবর অনুযায়ী, ইতিমধ্যেই বক্স অফিসে ৩৭ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। শুধু তাই নয়, হিসাব বলছে, গোটা বিশ্বে মাত্র একদিনেই ‘ব্রহ্মাস্ত্র’ ব্যবসা করেছে ৭৫ কোটি টাকার।

 

গ্রাফিক্সের কারসাজি, রণবীর, আলিয়ার পাশাপাশি ক্যামিও চরিত্রে বলিউডের তারকারা। ‘ব্রহ্মাস্ত্র’ দেখে শাহরুখের অনুরাগীরা তো হইচই শুরু করে দিয়েছে। ছবির পরতে পরতে রয়েছে একের পর এক চমক।

খবর অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয়ভাগ নাকি আরও বেশি চমকপ্রদ। গুঞ্জনে রয়েছে, দ্বিতীয়ভাগে রণবীরের মায়ের চরিত্রে নাকি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। যিনি ছবিতে জলদেবীর ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে, আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে চরিত্রে নাকি দেখা যেতে পারে রণবীর সিং বা হৃত্বিক রোশনকেও। তবে দীপিকা কনফার্ম হলেও, হৃত্বিক বা রণবীর কেউই এখনও সবুজ সংকেত দেননি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বয়কটের মুখে পড়েছে রণবীর-আলিয়ার ছবি ‘ব্রহ্মাস্ত্র’ও। ইতিমধ্যেই রণবীরের গোমাংস নিয়ে পুরনো এক মন্তব্যে জেরে বিতর্ক উঠেছে এই ছবি নিয়ে। প্রযোজকরের চিন্তা এই বিতর্ক হয়তো প্রভাব ফেলতে পারে বক্স অফিসে। তবে আপাতত ট্রেন্ড যা বলছে, ‘ব্রহ্মাস্ত্র’ছবি ইতিমধ্যেই বক্স অফিসে আলোড়ন তুলেছে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বুধবার পর্যন্ত অগ্রিম বুকিং থেকে ব্রহ্মাস্ত্র ছবির ঝুলিতে এসেছে ১৮ কোটি টাকা। মূলত এই হিসাব জনপ্রিয় মাল্টিপ্লেক্স পিভিআর, আইনক্স ও সিনেপ্লেক্সের নিরিখে। অনুমান ২৭ থেকে ৩০ কোটি টাকা পর্যন্ত রোজগার হতে পারে শুধুমাত্র অগ্রিম বুকিংয়ে।

বলিউডের সময়টা একেবারে ভাল যাচ্ছে না। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘লাল সিং চড্ডা’। ‘রক্ষা বন্ধন’, ‘শামশেরা’, ‘এক ভিলেন রিটার্নস’-এর মতো সিনেমাও দর্শকদের বিশেষ পছন্দ হয়নি। অন্যদিকে নজর কাড়ছেন দক্ষিণী সুপারস্টাররা। ‘RRR’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’র মতো সিনেমা তুমুল ব্যবসা করেছে। এমন পরিস্থিতিতেই বি-টাউনের অনুরাগীদের ভরসা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেব দেখে আশায় বুক বাঁধছেন প্রযোজক-পরিচালকরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট