1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
স্কুলছাত্র শিহাব হত্যা/ আত্মসমর্পণকারী চার আসামি ৩ দিনের রিমান্ডে - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন

স্কুলছাত্র শিহাব হত্যা/ আত্মসমর্পণকারী চার আসামি ৩ দিনের রিমান্ডে

মোঃ মশিউর রহমান, টাঙ্গাইল
  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিহাব হত্যা মামলার চার আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) শিহাব হত্যা মামলা রহস্য উদঘাটনের জন্য মামলা সিআইডির তদন্ত কর্মকর্তা আরিফ ফয়সাল আসামিদের ৭ দিন করে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম এই আদেশ দেন।

রিমান্ড পাওয়া আসামিরা হলেন- মামলার ২ নং আসামি বিপ্লব (৩০), ৩ নং আসামি আশরাফ (৩০), ৪ নং আসামি মাসুম (৪০) ও ৬ নং আসামি বিজন (৪০)।

উল্লেখ্য, ১০ আগস্ট (বুধবার) বিকেলে টাঙ্গাইলের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মাসুদ পারভেজ এর আদালতে তারা আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন মঞ্জুর করেন। পরে বিচারক উভয় পক্ষের আইনজীবীর যুক্তিতর্ক শোনার পর বিজ্ঞ বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।

এর আগে গত ২০ জুন শহরের সুপারি বাগান এলাকায় সৃষ্টি একাডেমিক স্কুলের আবাসিক ভবনের সাত তলা থেকে শিহাব মিয়ার লাশ উদ্ধার করা হয়। শুরু থেকেই শিশুটিকে হত্যার অভিযোগ তুলে আসছিল তার পরিবার। এঘটনায় প্রাথমিক পর্যায়ে টাঙ্গাইল সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়। ময়নাতদন্তের প্রতিবেদন প্রকাশের পর রবিবার বিকেলে র‌্যাব সাতজন শিক্ষক ও পুলিশ দুইজন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে র‌্যাব তাদের কাছে গুরুত্বপূর্ণ কোনও তথ্য না পাওয়ায় তাদের সাতজনকে ছেড়ে দেয়। পরে ২৭ জুন নিহত শিহাবের মা বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলার আগে শিক্ষক নাসির ও আবু বক্করকে আটক করলেও মামলায় নাসিরের নাম না থাকায় তাকে ছেড়ে দেয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট