1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ক্লিনিকে জরিমানা, একটি সিলগালা - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ক্লিনিকে জরিমানা, একটি সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে স্বাস্থ্য বিভাগের অভিযান অব্যাহত রয়েছে। চারদিনব্যাপী অভিযানের শেষ দিন বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্যাট রাজ কুমার বিশ্বাস জেলা সদরের বিভিন্ন ক্লিনিকে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে তিনটি হাসপাতালকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং একটি ক্লিনিককে সিলগালা করা হয়।

 

এর মধ্যে শহরের গ্রীণ ভিউ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, প্যাশেন্ট কেয়ার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার ও রয়েল হসপিটালস্ কে ৫০ হাজার টাকা জরিমানা করেন। অভিযানকালে শহরের দি ইবনে সিনা শিশু ও জেনারেল হাসপাতালকে সিলগালা এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজ কুমার বিশ্বাস বাংলা টাইমসকে বলেন, অভিযানকালে হাসপাতালের অব্যবস্থাপনা, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও অপরিস্কার-অপরিচ্ছন্ন থাকায় থাকায় গ্রীণ ভিউ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, প্যাশেন্ট কেয়ার জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা, রয়েল হসপিটালস্ কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পাশাপাশি বৈধ কাগজপত্র ও ডাক্তার না থাকায় দি ইবনে সিনা শিশু ও জেনারেল হাসপাতাল কে সিলগালা ও পপুলার ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

অভিযানকালে সদর উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) সাখাওয়াত তানভীর, মেডিকেল অফিসার (হাসপাতাল ও ক্লিনিক) আশরাফুর রহমান হিমেলসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগন ও পুলিশ উপস্থিত ছিলেন।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট