1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাশিপের আলোচনা সভা - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাশিপের আলোচনা সভা

জাকির হোসেন, ফরিদপুর
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদ ফরিদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় শহরের ঝিলটুলিতে অবস্থিত আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ সভাটি অনুষ্ঠিত হয়।

 

সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ ও স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) ফরিদপুর জেলা শাখার আহ্বায়ক প্রফেসর মোশাররফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

সভায় বক্তব্য রাখেন আনসার উদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু জাফর শেখ, ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার হোসেন, নগরকান্দা চাঁদহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, মুসলিম মিশন কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, ভাঙ্গা কে এম কলেজের সাবেক অধ্যক্ষ মোশায়েদ হোসেন ঢালী, বাকীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি মাওলানা মাহমুদুল হাসান, স্বাশিপের যুগ্ম আহ্বায়ক আজাদুদ্দিন আহমেদ প্রমুখ।

সভায় বক্তারা তাদের নানাবিধ সমস্যার কথা তুলে ধরে বলেন আমাদের বাড়ি ভাড়া, ঈদ বোনাস, চিকিৎসা ভাতা সরকারি শিক্ষকদের সমান করতে হবে। বাড়ি ভাড়া বাবদ যে টাকা দেওয়া হয় তাতে কিছুই হয় না। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের এই দাবী। বক্তারা এ সময় এমপিওভুক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে জাতীয়করণ করার জোড় দাবী জানান।

সভাটি সঞ্চালনা করেন আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট