1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চালক মদ্যপ, জামাইয়ের গাড়ির ধাক্কায় নিহত ৬ - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

চালক মদ্যপ, জামাইয়ের গাড়ির ধাক্কায় নিহত ৬

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতের গুজরাটে এক কংগ্রেস বিধায়কের জামাইয়ের গাড়ি পিষে দিল ৬ জনকে। মৃতদের মধ্যে তিন জন নারী। এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রের খবর, গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন।

 

দেশটির পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় সোজিত্রা গ্রামের কাছে রাজ্য সড়কে কংগ্রেস বিধায়ক পুনমভাই মাধবভাই পারমারের জামাই কেতন পাধিয়ারের গাড়ি একটি অটো ও বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। এরমধ্যে ৪ জন অটোর যাত্রী এবং দু’জন বাইক আরোহী। মৃতদের মধ্যে তিনজন মহিলা। সকলেই সোজিত্রা ও বোরিয়াভি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। গাড়ির চালক আহত অবস্থায় চিকিৎসাধীন।

গুজরাট পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনার আগে গাড়িটি বেপরোয়া গতিতে ছুটছিল। সেই সঙ্গে চালক মদ্যপ অবস্থায় ছিল। অতিরিক্ত গতি নিয়ন্ত্রণ করতে না পেরেই সে প্রথমে অটোতে তারপর বাইকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে, কংগ্রেস বিধায়কের জামাইকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা করা হয়েছে। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েনও। বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা টুইট করে বলেছেন, এটাই কংগ্রেসের আসল চেহারা।

গুজরাটের এই ঘটনা লখিমপুর খেরির ঘটনার স্মৃতি উসকে দিল। গতবছর ৩ অক্টোবর উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষি আইনের বিরোধিতায় বিক্ষোভরত কৃষকদের উপর দিয়ে SUV চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্রের বিরুদ্ধে। সেই ঘটনায় রীতিমতো তোলপাড় হয়ে যায় জাতীয় রাজনীতি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট