1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সাংবাদিকের ওপর হামলায় ডিইউজের উদ্বেগ - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

সাংবাদিকের ওপর হামলায় ডিইউজের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংবাদ সংগ্রহের সময়ে সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ও গাড়ি ভাঙচুর এবং আইনশৃঙ্খলা বাহিনীর অসহযোগিতায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। মঙ্গলবার (৯ আগস্ট) ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে এ হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চিকিৎসা সেবার নামে প্রতারণা করে সাধারণ মানুষের অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় প্রতিবেদন করতে গিয়ে রাজধানীর কামরাঙ্গীরচরে এসপিএ মেডিকেল সেন্টারের মালিক নামধারী কতিপয় সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ইনডিপেনডেন্ট টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মেজবাহ ও ভিডিও গ্রাফার সাজু মিয়া। একই সঙ্গে প্রতিষ্ঠানটির ক্যামেরা ও গাড়ি ভাঙচুর চালায় হামলাকারীরা। ঘটনার সময় আইনশৃঙ্খলা বাহিনী সহযোগিতা পাওয়া যায়নি। উপরন্তু একজন পেশাদার সাংবাদিককে নিরাপত্তার বদলে হামলাকারীদের উসকে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িত হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার পাশাপাশি হামলাকারীদের পক্ষ নেওয়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের দাবি জানান নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট