1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভাংগায় গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:২২ অপরাহ্ন

ভাংগায় গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

জাকির হোসেন,ফরিদপুর
  • প্রকাশের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদপুর জেলার ভাংগা থেকে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। আটককৃত মাদক ব্যবসায়ীরা কুমিল্লা জেলার লাকসাম থানার আউশপাড়া গ্রামের মৃত হারুনুর রশিদ মজুমদার এর ছেলে মোঃ ফয়সাল (৩২), মৃতঃ আবদুল হাকিম মজুমদার এর ছেলে মোশারফ (৪২) ও বরিশাল জেলার গৌরনদী থানার নলচিড়া এলাকার মোঃ ইউনুস খলিফা এর ছেলে মোঃ আলামিন (৩২)।

 

সোমবার (৮ আগষ্ট) বিকাল সাড়ে তিনটার দিকে গোয়েন্দা তথ্যের উপর ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল জেলার ভাংগা থানাধীন ভাংগা বাসস্ট্যান্ড নামক স্থানের পাকা রাস্তার উপর অবস্থানকালে কতিপয় ব্যক্তি প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে মাদকদ্রব্য গাঁজা নিয়ে মাদারীপুর জেলার দিক হতে এসে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন ভাংগা বাসস্ট্যান্ড নামক স্থানের পাকা রাস্তার উপর পৌঁছালে চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে উক্ত মাদক ব্যবসায়ীদের আটক করে। এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে গাঁজা-১৪.৫০০ কেজি, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল, ৮টি সীমকার্ড ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। ধৃত আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামদের বিরুদ্ধে ফরিদপুর জেরঅর ভাংগা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে সাংবাদিকদের জানায়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট