1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পাওনা টাকা চাওয়া‌য় দুই ভাইকে কুপিয়ে জখম - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:০২ অপরাহ্ন

পাওনা টাকা চাওয়া‌য় দুই ভাইকে কুপিয়ে জখম

চৌধুরী মাহমুদ আশরাফ টুটু , সালথা (ফরিদপুর)
  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদপুরের সালথায় পাওনা টাকা চাওয়া‌কে কেন্দ্র ক‌রে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (৫ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- সিংহপ্রতাব গ্রামের মৃত শাহিদ শিকদারের ছেলে দেলোয়ার শিকদার (৫০) ও জিয়া শিকদার (৩৫)।

 

পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। তারা এখন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।।

আহত দেলোয়ার শিকদার অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের জব্বার খালাসী, সুজাদ খালাসী ও কাসেম খালাসী শুক্রবার রাতে হঠাৎ এসে তারা আমাকে পাঁচ হাজার টাকা দিতে বলে। দাবিকৃত টাকা না দেওয়ায় তারা লোকজন নিয়ে এসে আমাদের দুই ভাইয়ের ওপর হামলা চালায়। তারা আমাকে রামদা দিয়ে পায়ে কোপ দেয় ও আমার ভাই জিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেয়।

স্থানীয়রা জানান, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র ক‌রে মারামা‌রি হয়েছে। জব্বার খালাসী দেলোয়ারের ছেলে সাকিলের কাছে পাঁচ হাজার টাকা পাবে। সেই টাকা কয়েকবার চাইলেও ফেরত দেয় না সে। পরে বিষয়টি নিয়ে সালিশ হলে মাত্র এক হাজার টাকা ফেরত দেয়। বাকি টাকা নিয়ে ঘোরাঘুরি করতেছিল। শুক্রবার রাতে ওই টাকা চাওয়া নিয়ে জব্বার আর সাকিলের মধ্যে কথা কাটাকাটি হলে দুই পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে দেলোয়ার আর জিয়া আহত হয়।

অ‌ভিযুক্ত জব্বার খালাসী, সুজাদ খালাসী ও কাসেম খালাসীর সা‌থে যোগা‌যোগ করা চেষ্টা করা হ‌লেও যোগা‌যোগ করা সম্ভব হয়‌নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বাংলা টাইমসকে বলেন, মারামা‌রির খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেই। পাশাপাশি আহতদের উদ্ধার করে ‌নিজের পকেটের টাকা দিয়ে এ্যাম্বুলেন্স ভাড়া করে তাদের হাসপাতালে পাঠাই। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট