1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সালথার বাশার - বাংলা টাইমস
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:০১ অপরাহ্ন

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সালথার বাশার

জাকির হোসেন, ফরিদপুর
  • প্রকাশের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৮১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত হয়েছেন ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল বাশার। তিনি সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নিধিপট্টি গ্রামের জালাল মাতুব্বরের ছেলে। রবিরার (৩১ জুলাই) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল— নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যয়ে বিশ্ব শান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্র মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনিমার্ণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ ছাত্রলীগের অগ্রযাত্রাকে বেগবান করবে।

রবিউল বাশার সরকারি বাংলা কলেজ ২০১৪-১৫ সেসনের শিক্ষার্থী। সে বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর জেলা শাখার সাবেক সদস্য ও বর্তমানে ফরিদপুরের সালথা উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছে।

রবিউল বাশার বলেন, পারিবারিকভাবেই আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শ বিশ্বাস ও অন্তরে লালন করি। আমার বাবা একজন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। আমাকে যথাযথ মূল্যায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ।’

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট