1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পাবনায় শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিনকে স্ট্যান্ড রিলিজ - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

পাবনায় শিক্ষা কর্মকর্তা এসএম মোসলেম উদ্দিনকে স্ট্যান্ড রিলিজ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এস এম মোসলেম উদ্দিনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। স্ট্যান্ড রিলিজ করে তাকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে বদলি করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) এতথ্য নিশ্চিত করেছেন পাবনা জেলা প্রশাসক (ডিসি) বিশ্বাস রাসেল হোসেন।

 

এর আগে সোমবার (২৬ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক (রুটিন দায়িত্ব) প্রফেসর শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরাধীন বিদ্যালয় ও পরিদর্শন শাখায় কর্মরত উল্লেখিত (পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এস এম মোসলেম উদ্দিন) কর্মকর্তাকে বর্ণিত পদ ও কর্মস্থলে নিজ বেতন স্কেল ও বেতনক্রমে বদলিভিত্তিক পদায়ন করা হলো। তিনি তাৎক্ষণিকভাবে বিমুক্ত বলে গণ্য হবেন।

ঠিক কি কারণে তাকে স্ট্যান্ড রিলিজ ও ওএসডি করা হয়েছে তা জানা যায়নি। তবে জেলা শিক্ষা অফিসের একাধিক সূত্র জানিয়েছে, তার বিরুদ্ধে অনৈতিক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ ছিল। বেশ কয়েকজন নারী তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছিলেন। পরে এ সংক্রান্ত তদন্ত কমিটির এসব সত্যতা পায়।

এ বিষয়ে স্ট্যান্ড রিলিজকৃত পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এস এম মোসলেম উদ্দিন বলেন, ‘হ্যাঁ, এ সংক্রান্ত আদেশ আমি পেয়েছি। কিন্তু আমি জানি না কেন আমাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। আমার বিরুদ্ধে কোন অভিযোগ ছিল কি-না আমি জানি না। ২-৩ দিনের মধ্যে আমি অধিদফতর যাবো, তারপর বিষয়টি নিয়ে বলতে পারবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট