1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নিজের অপকর্ম ঢাকতে শাহজালালের বিতর্কিত সংবাদ সম্মেলন - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

নিজের অপকর্ম ঢাকতে শাহজালালের বিতর্কিত সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়নের বিতর্কিত চেয়ারম্যান মো. শাহজালাল মজুমদারের সংবাদ সম্মেলন সাংবাদিকদের প্রশ্নবানে পন্ড হয়ে গেছে। ব্যক্তিগত ইস্যু নিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি। বুধবার (২৭ জুলাই) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

জানা গেছে, মনিরুজ্জামান জুয়েল এবং শাহজালাল মজুমদার আপন জেঠাত ভাই। দীর্ঘদিন থেকে তাদের মধ্যে জমি-জমা ও টাকা নিয়ে দ্বন্ধ চলে আসছে। এর সূত্র ধরে গত ১৪ জুলাই (বৃহস্পতিবার) চেয়ারম্যান শাহজালাল মজুমদারের উপর হামলা চালায় মনিরুজ্জামান জুয়েল। কিন্তু এই বিষয়টিকে রাজনীতিতে টেনে আনছেন। এই হামলার কিছুক্ষণ পর শাহজালাল মজুমদারের ব্যক্তিগত ফেবুক আইডি থেকে অস্ত্র হাতে থাকা জুয়েলের ছবিটি ভাইরাল হলে সর্বমহলে তোলপাড় শুরু হয়। তবে শাহজালালের সাথে জুয়েলের ঘনিষ্ঠ ছবিও রয়েছে।

মনিরুজ্জামান জুয়েল ও চেয়ারম্যান শাহজালাল মজুমদার

এর আগে শাহজালাল মজুমদারকে দলীয় শৃঙ্খলা ও সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকায় এবং দলের স্বাভাবিক কর্মকান্ডে বিঘ্ন সৃষ্টি করায় দলীয় শৃঙ্খলার স্বার্থে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে মো. শাহজালাল মজুমদারকে অব্যাহতি দেয়া হয়েছে।

মো. শাহ জালাল মজুমদারের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। তিনি দলীয় ক্ষমতার অপব্যবহার করে সরকারি অর্থ লুটপাটের রাজত্ব কায়েম করছেন। বিভিন্ন প্রকল্পের কাজ না করে কোটি কোটি টাকা তুলে নিয়েছেন এই যুবলীগ নেতা। দলের গঠনতন্ত্র পরিপন্থী ও শৃঙ্খলা ভঙ্গ করে অনিয়ম ও স্বেচ্ছাচারিতায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ কারণেই চৌদ্দগ্রাম উপজেলার সব ইউনিয়নের যুবলীগ তার বিরুদ্ধে অনাস্থা দিয়েছে।

এখানে শেষ নয় শাহজালাল মজুমদারের অপকর্ম। চৌদ্দগ্রামের জনপ্রিয় সংসদ সদস্য ও সাবেক সফল রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিবকে কটাক্ষ করে বক্তব্য দিয়েছেন মো. শাহজালাল মজুমদার। চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতার বিপক্ষে অবস্থান নেওয়ায় প্রতিবাদমুখর হয়ে উঠেছেন নেতাকর্মীরা। তাদের দাবি আওয়ামী লীগের বিরোধীতাকারী শাহজালালকে দল থেকে বহিস্কার করে বিচারের আওতায় আনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট