1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছে আ' লীগ' - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:০২ অপরাহ্ন

‘জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছে আ’ লীগ’

আবু-হানিফ, বাগেরহাট
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাগেরহাটের শরণখোলার খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন এবং তার পরিষদের ইউপি সদস্য জসিম উদ্দিন সিদ্দিক গাজী ছাত্রলীগকে প্রতিহত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। বুধবার (২৭ জুলাই) সকালে শরণখোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ।

 

রাজনৈতিক প্রতিহিংসার শিকার দাবি করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ বলেন, বিচ্ছিন্ন একটি ঘটনা নিয়ে ছাত্রলীগকে দোষারোপ করছেন তারা। আমার ভগ্নিপতি আ. মালেক হাওলাদার খোন্তাকাটা ইউনিয়নের ৩৭ নম্বর পশ্চিম বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ওই বিদ্যালয়টি ইউপি সদস্য সিদ্দিক গাজীর বাড়ির সামনে হওয়ায় তিনি ক্ষমতার প্রভাব খাটিয়ে বিদ্যালয়ের সরকারি বরাদ্দের অর্থ লুচপাট করে আসছেন। এসবের প্রতিবাদ করায় গত ২৩ জুলাই ওই ইউপি সদস্য আমার ভগ্নিপতি, বোন ও ভাগ্নেকে মারধর করেন। পরবর্তীতে সিদ্দিক গাজী তার ওপর হামলার নাটক সাজান।

ছাত্রলীগ সভাপতি আসাদ আরো বলেন, সিদ্দিক গাজী তার ওপর হামলার মিথ্যা অভিযোগের দায় আমার চাপানোর অপচেষ্টা চালান আমার রাজনৈতিক প্রতিদ্ব›দ্বীরা। একপর্যায়ে গত সোমবার (২৫জুলাই) খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিনের নেতৃত্বে সিদ্দিক গাজী আমি এবং আমার প্রাণের সংগঠন ছাত্রলীগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে নানা রকম ভিত্তিহীন অভিযোগ উত্থাপন করেন। আমি মনে করি ছাত্রলীগের বিরুদ্ধে অবস্থান নিয়ে তারা জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। আগামী দিনের আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগ যাতে মাঠে নামতে না পারে সেই ষড়যন্ত্র শুরু করেছে ইউনিয়ন আওয়ামীলীগের কতিপয় নেতা। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বিরসহ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট