1. [email protected] : admin :
  2. banglatimesnews[email protected] : Editor :
আর গাইব না! মুচলেকা দিলেন হিরো আলম - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

আর গাইব না! মুচলেকা দিলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

হিরো আলম আর বেসুরো, বিকৃত করে গান গাইবেন না! এ কোনও গুঞ্জন নয়। বরং নিজেই পুলিশকে মুচলেকা দিয়ে জানিয়েছেন এই ইউটিউবার। যেভাবে বিকৃত সুরে গান গেয়ে বার বার বিতর্কে জড়িয়েছেন, বিশেষ করে বিকৃত সুরে রবীন্দ্রসংগীত গাওয়ায় হিরো আলমের নামে পুলিশের অভিযোগও দায়ের হয়েছিল। তা থেকে বাঁচতেই এবার পুলিশের কাছে বিকৃত সুরে গান না গাওয়ার মুচলেকা দিলেন হিরো আলম। পুলিশকে সোজা জানালেন, এবার থেকে বিকৃত সুরে গান গাওয়া বন্ধ!

 

হিরো আলমের বেসুরো গানের কারণে বিরক্ত একাংশের মানুষ। তাদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তার এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।

হিরো আলম কখনও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়েছেন, কখনও সিনেমার গান, কখনও আবার নিজের লেখা গানও গাইতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি হিরো আলমের এই গান ও তার ভিডিওর বিরুদ্ধে অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তারা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।

 

গত ১৪ জুন (মঙ্গলবার) ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ।

সংগঠনের তরফ থেকে বলা হয়, হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই এবার পুলিশের কাছে মুচলেখা দিলেন হিরো আলম।

কয়েক মাস আগে ফেসবুক লাইভ এসে ফিল্ম ইন্ডাস্ট্রি এফডিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হিরো আলম। সোসাল মিডিয়া স্টার হিরো আলম জানালেন, ”আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে।”

এই অভিনেতার অভিযোগ, তাকে ‘বাঁদর’ বলেও অপমান করা হয়েছে। হিরো আলমের অভিযোগের তির পরিচালক শাহিন সুমনের দিকে। তার অভিযোগ, শাহিন সুমন তাকে কুৎসিত বলে অপমান করেছেন। শুধু তাই নয়, এফডিসি থেকে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ার অভিযোগও করেছেন হিরো আলম।

চলতি বছরে হিরো আলমের ৩টি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তার হাতে রয়েছে আরও ৫টি প্রোজেক্ট। সেগুলো ঠিক কী হবে তা নিয়ে অবশ্য কিছুই বলতে চাননি হিরো আলম। তবে তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও তিনি তৈরি করবেন অবশ্যই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট