1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আখাউড়ায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ২ - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

আখাউড়ায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে মাদক বিরোধী টাস্কফোর্স। বুধবার( ২৭জুলাই)সকালে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিজিবি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স আখাউড়া-আগরতলা সড়কের নূরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

 

গ্রেফতারকৃতরা হলো উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মৃত খায়ের মিয়ার ছেলে ইউনুস মিয়া এবং এলাকার নুরুল ইসলামের পুত্র মোঃ বাবু একই।এসময় তাদের কাছ থেকে ১২৫ বোতল ফেন্সিডিল, ৩০০ বোতল স্কফ সিরাপ জব্দ করা হয়।

এ ব্যপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ১২৫ বোতল ফেন্সিডিল ৩০০ বোতল স্কফ সিরাপ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা রুজু করা হবে।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও টাস্কফোর্স প্রধান অংগ্যজাই মারমা বলেন, মাদকবিরোধী অভিযান নিয়মিত চলবে। ভবিষ্যতে আখাউড়াসহ পুরো ব্রাহ্মণবাড়িয়াকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা চাই।

 

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট