1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আইনজীবীর পোশাক পড়ে এজলাস কক্ষে আসামীর উপর হামলা - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

আইনজীবীর পোশাক পড়ে এজলাস কক্ষে আসামীর উপর হামলা

কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর পোশাক পড়ে আত্মসমর্পণকারী আসামীর উপর হামলা করা হয়েছে। বাদী পক্ষের লোকজন এই হামলা চালায়। বুধবার ( ২৭ জুলাই) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। ওই সময় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাঁর খাস কামরায় উপস্থিত ছিলেন।

 

এই ঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছে কোর্ট পুলিশ। আটককৃতরা হলো, চাঞ্চল্যকর মোর্শেদ আলী প্রকাশ মোর্শেদ বলী হত্যা মামলার বাদী ও নিহতের ভাই জাহেদ আলী, পিএমখালী ইউনিয়নের মোঃ সাজ্জাদ এবং আরিফ উল্লাহ্ ।

জানাগেছে, উচ্চ আদালতের নির্দেশনা নিয়ে গতকাল সকালে আদালতে আসেন জেলার চাঞ্চল্যকর মোর্শেদ বলী হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আব্দুল মালেক এবং কলিম উল্লাহ। এরপর আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করতে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে প্রবেশ করেন তাঁরা। এর একটু পরেই মামলার বাদী জাহেদ আলীর নেতৃত্বে একদল লোক আইনজীবীর পোশাক পড়ে এজলাস কক্ষে প্রবেশ করে মালেক ও কলিম উল্লাহরকে লক্ষ্য করে এলোপাতাড়ি ইটের টুকরা ছুাঁড়তে থাকে। ওই সময় আদালত প্রাঙ্গনে এক ভীতিকর অবস্থা সৃষ্টি হয়। ঘটনার খবর ছড়িয়ে পড়লে কোর্ট পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের ইন্সপেক্টর মোঃ সারওয়ার আলম বলেন, মোর্শেদ বলী হত্যা মামলার বাদী জাহেদ আলীর নেতৃত্বে হামলার ঘটনা ঘটেছে।

ঘটনার একটু পরেই কোর্ট পুলিশের সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করার বিষয়টিও সত্য বলে জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ৭ এপ্রিল সন্ধ্যায় পিএমখালীর চেরাংঘর বাজারে প্রকাশ্যে কুপিয়ে মোর্শেদ আলী প্রকাশ মোর্শেদ বলীকে হত্যা করা হয়। ঘটনার ১ দিন পর নিহতের ভাই জাহেদ আলী বাদী হয়ে ২৬ জনকে আসামী করে কক্সবাজার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট