1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অবৈধ কারেন্ট জাল জব্দ, তিন ব্যবসায়ীর জরিমানা - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

অবৈধ কারেন্ট জাল জব্দ, তিন ব্যবসায়ীর জরিমানা

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৎস্য সপ্তাহ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১১ হাজার ৫শ মিটার, ১৭৫টি অবৈধ কারেন্ট জাল জব্দ ও তিন ব্যবসায়ীকে ২০হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর শহর সহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই অবৈধ কারেন্ট জাল জব্দ সহ জরিমানা আদায় করা হয়।

 

অভিযান পরিচালনা করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা আক্তার জাহান।

অভিযান চলাকালে অবৈধ কারেন্ট জাল গুদামজাত ও বিপণনের অপরাধে মৎস্য আইনে পৌর শহরের ব্যবসায়ী সুদর্শন কে ১৫হাজার টাকা,লাইসেন্স ছাড়াই মাছের খাবার বিক্রির অপরাধে শিবনগর ইউনিয়নের মালিপাড়া এলাকার মেনহাজুল ইসলামকে ৫হাজার টাকা এবং উপজেলার কাজিহাল ইউনিয়নের আটপুকুর হাটের এক জাল বিক্রেতাকে ৫শ টাকা জরিমানা আদায় সহ অবৈধ কারেন্ট জাল জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা

মাজনুন্নাহার মায়া সহ থানা পুলিশ,আনছার সদস্য ওভূমি অফিস এবং মৎস্য অফিসের কর্মকর্তা কমচারিগণ। অভিযান শেষে সন্ধ্যায় উপজেলা চত্বরে সকলের উপস্থিতিতে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল আগুন জ্বালিয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা আক্তার জাহান বাংলা টাইমসকে বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ব্যবসায়ীকে ২০হাজার ৫শ টাকা জরিমানা আদায় সহ ১১হাজার ৫শ মিটার ১৭৫টি অবৈধ কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৬০হাজার টাকা।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট