1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অতিরিক্ত মূল্যে ফ্যান বিক্রি, তিন দোকানিকে জরিমানা - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

অতিরিক্ত মূল্যে ফ্যান বিক্রি, তিন দোকানিকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় গায়ের মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে চার্জার ফ্যান বিক্রির দায়ে ৩টি দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার( ২৭জুলাই)দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান শহরের টি.এ রোডে এই অভিযান পরিচালনা করেন।

 

অভিযানকালে টি.এ.রোডের সাগর ইলেকট্রনিক্সকে ৪ হাজার, শুভেচ্ছা ইলেকট্রনিক্সকে ১০ হাজার ও মনির ইলেকট্রনিক্সকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ মেহেদী হাসান বাংলা টাইমসকে বলেন, লোডশেডিংয়ের কারনে কিছু অসাধু ইলেকট্রনিক্স ব্যবসায়ী চার্জার ফ্যান, চার্জার লাইট গায়ের মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে শহরের টি.এ. রোডের বিভিন্ন ইলেকট্রনিক্স দোকানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সাগর ইলেকট্রনিক্স নামক দোকানে চার্জার সামগ্রী গায়ের মূল্য মুছে বিক্রির চেষ্টা করায় ৪ হাজার টাকা, শুভেচ্ছা ইলেকট্রনিক্স চার্জার সামগ্রী গায়ের মূল্য থেকে বেশি দামে বিক্রি করায় ১০ হাজার টাকা ও মনির ইলেকট্রনিক্স বিক্রির ভাউচার সংরক্ষণ না রাখায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যৎতে বেশি দামে চার্জার ফ্যান ও লাইট বিক্রি করবে না বলে তাদেরকে সর্তক করা হয়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট