1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নালিতাবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

 শেরপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
শেরপুরের নালিতাবাড়ীতে তারাগঞ্জ দক্ষিণ বাজার কাঁচামালের আড়তদারদের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে দশটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি ল’ চেম্বার পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় কোটি টাকার সম্পদ। শুক্রবার (১ জুলাই) ভোরে পৌর শহরে অগ্নিকাণ্ডের ওই ঘটনায় পথে বসেছেন ব্যবসায়ীরা।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোররাত আনুমানিক সাড়ে তিনটার দিকে বজ্রপাতসহ বৃষ্টি শুরু হ‌ওয়ার কিছুক্ষণ পরই আকস্মিক তারাগঞ্জ দক্ষিণ বাজার কাঁচামালের আড়তে আগুন জ্বলতে দেখা যায়। শহরের কমিউনিটি পুলিশ এবং আশপাশের মানুষ টের পাওয়ার আগেই কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।
ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে আসার আগেই সবকটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে এ্যাডভোকেট দিপঙ্কর চন্দ্র সরকার দিপুর ল’ চেম্বার, চারটি মোটরসাইকেল, চারটি রাইস মিল, মশলা ভাঙার মিল, পিঁয়াজ-রশুন-আলুর আড়ত, গরম মশলার পাইকারী দোকান, ইলেক্ট্রনিক্স সামগ্রীর দোকান, মুদী দোকান ও লন্ড্রী পুড়ে ছাই হয়ে যায়। এত ক্ষয়ক্ষতির পরিমাণ দাড়ায় প্রায় কোটি টাকার উপরে। অনেকেই সর্বস্ব হারিয়ে কান্নায় ভেঙে পড়েন।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, ধারণা করা হচ্ছে, বজ্রপাতের পর ইলেক্ট্রিক কোন সরঞ্জামে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
এদিকে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, যুগ্ন-সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, ব্যাবসায়ী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট