1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সমিতির উন্নয়নকে বাধাগ্রস্থ, প্রতিবাদে সংবাদ সম্মেলনে - বাংলা টাইমস
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৫০ অপরাহ্ন

সমিতির উন্নয়নকে বাধাগ্রস্থ, প্রতিবাদে সংবাদ সম্মেলনে

পার্বত্য অঞ্চল ব্যুরো
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ২৯ জুলাই রাঙ্গামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে বানচাল করে বন্ধ করার জন্য, সমিতির উন্নয়নকে বাধাগ্রস্থ এবং সমিতির সুনাম ক্ষুন্ন করার জন্য কিছু ব্যক্তি সমিতির বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ষড়যন্ত্র করছে।

 

শুক্রবার (১ জুলাই) বিকালে রাঙ্গামাটি শহরের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট এর সম্মেলন কক্ষে রাঙ্গামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক উদ্দেশ্যপ্রণোদিত প্রতিবাদে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ মমতাজ মিয়া,সহ-সভাপতি সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক রবিন বিশ্বাস.যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ বাপ্পি রায়হান, সদস্য মোঃ জসিম উদ্দিন ও নুরুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়,সমিতিতে ভর্তির হওয়ার জন্য আবেদনকারীদের মধ্যে যারা সরাসরি মিলের কাজে নিয়োজিত শ্রমিক শুধুমাত্র তাদের ভর্তি করা হবে এবং আবেদনকারিদের মধ্যে রাজনীতি ও অন্যপেশায় জড়িত ব্যক্তিদের যাতে সমিতির সদস্য হিসেবে ভর্তি করা না হয় সেদিকে নজর রেখে আবেদন প্রার্থীদের কাছ থেকে গ্রহণকৃত টাকা ফেরত দেওয়ার বিষয়ে ৭ম ব্যবস্থাপনা কমিটি ও উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে রেজুলেশন পাশ করা হয়। যার কারণে. মোঃ আলমগীর, মোঃ আলাউদ্দিন, মাহমুদুল হক, মোঃ সিদ্দিক সহ আরো অনেক ব্যবসায়ী এবং রাজনৈতিক ব্যক্তিকে সদস্য হিসেবে ভর্তি করা সম্ভব হয়নি। যার ফলে তারা সমিতির বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্র করে যাচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট