1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিয়ে বাড়ি থেকে ফেরার পথে প্রাণ গেলে ৪ জনের - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে প্রাণ গেলে ৪ জনের

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ফটো

বিয়েবাড়ি থেকে ফেরার পথে পিকআপ ভ্যানের সঙ্গে ভ্যানের ধাক্কায় শিশুসহ চারজন নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার জাজল গ্রাম পঞ্চায়েতের গোয়ালবাড়ি এলাকায়। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

 

মালদহের হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা এলাকার ১২ জন ভ্যানে চড়ে বিয়েবাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে গোয়ালবাড়ি এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে ভ্যানটির ধাক্কা লাগে। স্থানীয়দের তৎপরতায় দুর্ঘটনাগ্রস্তদের তড়িঘড়ি উদ্ধার করা হয়। প্রত্যেককে স্থানীয় বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন বছর চারেকের শিশু অভিজিৎ হাঁসদা ও শুকুরমণি নামে দু’জনের মৃত্যু হয়।

বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বুধবার (২২ জুন) রাতেই মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে আরও দু’জনের মৃত্যু হয়। নিহতেরা হলেন অমল মাহাতো ও সুকুমার টুডু। এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনজন। তারা হলেন, বছর চল্লিশের মিরা সোরেন, ৩২ বছর বয়সি প্রমিলা সোরেন এবং মঙ্গল মার্ডি। মঙ্গল ৩৫ বছর বয়সি। আপাতত দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় প্রাণহানির জেরে এলাকায় নেমেছে শোকের ছায়া।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট