1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
করোনায় আক্রান্ত কোহলি! - বাংলা টাইমস
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১৯ অপরাহ্ন

করোনায় আক্রান্ত কোহলি!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আবারও করোনা ইস্যু নিয়ে আলোচনায় ভারতীয় ক্রিকেট দল। মালদ্বীপে ছুটি কাটিয়ে ইংল্যান্ডে ফিরে করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। দলের নির্ভরযোগ্য সূত্রে এ কথা জানা গেছে।

 

সূক্রমতে করোনায় আক্রান্ত হলেও এখন পুরোপুরিভাবেই সুস্থ আছেন কোহলি। করোনার কারনে গেল বছর ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচ সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট না খেলেই দেশে ফিরেছিলো ভারত দল। এবারও করোনা আঘাত এনেছে ভারতীয় শিবিরে। করোনায় আক্রান্ত হয়েছে কিছু খেলোয়াড়।

করোনায় আক্রান্ত হবার কারনে দলের সাথে ইংল্যান্ড সফরে আসেননি স্পিনার রবীচন্দ্রন অশ্বিন।

আর ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে লন্ডনে পৌঁছনোর পর করোনা আক্রান্ত হন কোহলি। সংবাদ মাধ্যমটির রিপোর্টে বলা হয়, মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে আসার পরে করোনা আক্রান্ত হয়েছিলেন কোহলিও। তবে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

কোহলি যে পুরোপুরি সুস্থ আছেন, সেটি বিসিসিআইর দেয়া ভারতীয় দলের অনুশীলনের ভিডিওতে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সতীর্থদের সাথে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন, নেটে ব্যাটিং অনুশীলনও করছেন এবং সতীর্থদের সাথে আড্ডায় মেতেও উঠেন তিনি।

আগামীকাল থেকে লেস্টারশায়ারের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। আর পহেলা জুলাই থেকে এজবাস্টনে ইংল্যান্ডের বিপক্ষে স্থগিত হওয়া পঞ্চম ও শেষ টেস্ট খেলতে নামবে রোহিত-কোহলিরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট