1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সৃষ্টি স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রের রহস্যজনক মৃত্যু - বাংলা টাইমস
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

সৃষ্টি স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রের রহস্যজনক মৃত্যু

মোঃ মশিউর রহমান,টাঙ্গাইল
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

টাঙ্গাইলে বেসরকারি বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান সৃষ্টি স্কুলের আবাসিক ভবনে পঞ্চম শ্রেণীর ছাত্র শিহাব (১২) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা। নিহত শিহাব টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার বেড়বাড়ি এলাকার সিঙ্গাপুর প্রবাসী ইলিয়াস হোসেন এর ছেলে।

 

শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, এবছর জানুয়ারী মাসে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। নিয়মিত ভালোভাবেই লেখাপড়া করছিল শিহাব। হঠাৎ ২০ জুন বিকালে সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ, আপনারা তাড়াতাড়ি আসেন, পরবর্তীতে ওই নম্বরে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে, স্কুল কর্তৃপক্ষ থেকে বলা হয় সিএনজি দুর্ঘটনায় আহত হয়েছে, তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তারা বলে হাসপাতালে যাওয়ার জন্য।

হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে, স্কুলের শিক্ষকরা দাবি করে স্কুলের আবাসিক ভবনে বাথরুমে আত্মহত্যা করেছে।
শিহাব সখিপুর উপজেলার বেড়বাড়ি এলাকার ইলিয়াস হোসেন (সিঙ্গাপুর প্রবাসী) এর ছেলে। সৃষ্টি স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন বলেন, শুনেছি শিহাব ঝরনার সাথে গামছা পেছিয়ে আ-ত্ম-হ-ত্যা করেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সরোয়ার হোসেন বলেন আমরা তদন্ত করছি, সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বুঝতে পারবো হত্যা নাকি আত্মহত্যা।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট