1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চমক নিয়ে আসছেন প্রসেনজিৎ-জিৎ! - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

চমক নিয়ে আসছেন প্রসেনজিৎ-জিৎ!

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

পুজোয় আসছে দেব-প্রসেনজিৎ জুটির ছবি ‘কাছের মানুষ’। আর এবার নতুন খবর, খুব শীঘ্রই নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন জিৎ-প্রসেনজিৎ! না, এ খবর একেবারেই গুঞ্জন নয়, বরং নতুন ছবির ইঙ্গিত দিলেন খোদ জিৎই।

 

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’। ইতিমধ্যেই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা চোখে পড়েছে। প্রসেনজিতের এই ছবি প্রযোজনা করেছেন জিৎ। এই ছবির প্রচারে সম্প্রতি একটি ফেসবুক লাইভ করেন জিৎ ও প্রসেনজিৎ । আর সেখানেই নতুন ছবি করার আগ্রহ প্রকাশ করেন এই নায়ক জুটি।

ফেসবুক লাইভে এসে জিৎ বলেন, ‘অনেকগুলো চিত্রনাট্য পড়া হয়েছে। সেগুলোর মধ্যে বেশ কয়েকটা পছন্দও হয়েছে। তবে ঠিক কোন গল্পটা নিয়ে কাজ হবে, তা এখনও নির্বাচন করা হয়নি।’

তবে এই প্রথমবার নয়, এর আগেও ছবির পর্দায় একসঙ্গে দেখা গেছে, জিৎ ও প্রসেনজিৎকে। ২০১৮ সালে হরনাথ চক্রবর্তীর ‘বাঘ বন্দি খেলা’য় দেখা গিয়েছিল এই জুটিকে। তারপর বহুযুগ পেরিয়ে ফের একসঙ্গে ছবিতে জুটি বাঁধার প্ল্যান।

ফেসবুক লাইভে প্রসেনজিৎ জানিয়েছেন, ‘কবে থেকে এই ছবির কাজ শুরু হবে তা এখনও ঠিক হয়নি। তবে ছবি ফাইনাল হলে অবশ্যই ঘোষণা করা হবে।’

এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ছবি ‘রাবণ’। ছবিটি বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছে। তবে বিশেষ করে প্রশংসিত হয়েছে ছবিতে জিতের রাবণ লুক। প্রশংসিত হয়েছিল ছবিতে ব্যবহার হওয়া ভিএফএক্সও।

অভিনয়ের বাইরে একের পর এক ছবি প্রযোজনা করছেন জিৎ। সুযোগ দিচ্ছেন নতুন পরিচালকদের। যেমন, ‘সুইজারল্যান্ড’ ছবির পর সৌভিক কুণ্ডুকে ফের পরিচালকের দায়িত্ব দিয়ে জিৎ তৈরি করলেন ‘আয় খুকু আয়’।

জিতের প্রযোজনায় তৈরি ‘আয় খুকু আয়’ ছবিতে নির্মলের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ে বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যে আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট