1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
২৪ ঘন্টায় করোনায় একজনের মৃত্যু - বাংলা টাইমস
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০৮ অপরাহ্ন

২৪ ঘন্টায় করোনায় একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মহামারী করোনভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমণ বেড়েছে ৩ দশমিক ৪৯ শতাংশ। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। সোমবার (২০ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা বলা হয়।

 

অধিদপ্তর জানিয়েছে, রোববার (১৯ জুন) করোনায় শনাক্তের হার ছিল ৭ দশমিক ৩৮ শতাংশ। আজ তা বেড়ে দাড়িয়েছে ১০ দশমিক ৮৭ শতাংশে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ৮ হাজার ২৮ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৮৭৩ জন। আগের দিন ৮ হাজার ৭৪ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ৫৯৬ জন।

দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪২ লাখ ৩৩ হাজার ৩২৯ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৫৭ হাজার ২০০ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৫ শতাংশ।
সোমবার এই রোগে আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৩২ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।

দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫ হাজার ৮৯৯ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৩৮ শতাংশ। রোববার এই হার ছিল ৯৭ দশমিক ৪২ শতাংশ।

এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৭২৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৭৯৮ জন। শনাক্তের হার ১১ দশমিক ৮৬ শতাংশ। আগের দিনেও এই হার ছিল ৭ দশমিক ৯২ শতাংশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট