1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অমিতাভের চেয়েও বেশি পারিশ্রমিক নেন রণবীর - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

অমিতাভের চেয়েও বেশি পারিশ্রমিক নেন রণবীর

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝুলিতে ফ্লপ ছবির সংখ্যাই বেশি রণবীর কাপুরের। আলিয়ার সঙ্গে প্রেম, আলিয়ার সঙ্গে বিয়ে এসব নিয়েই গত কয়েক বছর ধরে খবরের শিরোনামে ছিলেন তিনি। অবশ্য ব্রহ্মাস্ত্র ছবির জন্য ইদানিং রণবীর বারে বারে ফিরে আসছেন আলোচনায়। এবার বলিউডে নতুন গুঞ্জন হল, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য নাকি সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছেন রণবীর! হ্যাঁ, যে ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, এমনকী, ছোট্ট চরিত্রে শাহরুখ রয়েছেন, সেই ছবিতে রণবীর পেলেন সবচেয়ে বেশি পারিশ্রমিক!

 

ব্রহ্মাস্ত্র ছবির জন্য রণবীর পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ৩০ কোটি টাকা! অন্যদিকে, অমিতাভের পারিশ্রমিক ১০ কোটি! আলিয়ার পারিশ্রমিক আট থেকে দশ কোটি। অর্থাৎ হিসেবে বলছে ব্রহ্মাস্ত্র ছবিতে আলিয়া ও অমিতাভের পারিশ্রমিকের তফাৎ খুব একটা বেশি নয়! অন্যদিকে, এই ছবিতে খল চরিত্রে রয়েছেন মৌনী রায়। তার পারিশ্রমিক তিন কোটি টাকা। নার্গাজুনের পারিশ্রমিক ১১ কোটি টাকা! সব মিলিয়ে এই ছবি যে বিশাল বাজাটের তা অভিনেতাদের পারিশ্রমিকের অঙ্ক দেখলেই বোঝা যায়।

বলিউডের বহু প্রতীক্ষিত এই ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো নয় শিব। অলৌকিক ক্ষমতা রয়েছে তার। আগুনে পোড়ে না তার শরীর। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর লুকিয়ে ক্ষিতি, অপ, তেজ, মরুৎ, ব্যোমের মতো পঞ্চভূতের রহস্যে।

‘ব্রহ্মাস্ত্র’র তিনটি পর্বের এই প্রথম পর্বে মূলত শিবের কাহিনিই দেখানো হবে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন মৌনি রায়, ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা, ধ্রুব সেহগল, সৌরভ গুজ্জর। ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। শোনা গেছে, বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে বলিউড বাদশাকে।

এই ছবির শুটিং চলাকালীনই প্রেমে পড়েন রণবীর ও আলিয়া। চলতি বছরের ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। সেদিন ছবির সামান্য ঝলক প্রকাশ করেছিলেন পরিচালক অয়ন। এতদিনে প্রকাশ্যে এল ট্রেলার। সিনেমা হলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট