1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
রাণীশংকৈলে শ্রমিককে মারধর করলেন ইউএনও - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

রাণীশংকৈলে শ্রমিককে মারধর করলেন ইউএনও

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

আশ্রয়ন প্রকল্পের ঘর বাঁকা হওয়ার অজুহাতে নির্মাণ শ্রমিককে মারধর করলেন উপজেলা নির্বাহি অফিসার । নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রতিবাদে রবিবার (১২ জুন) ক্ষমা চাইলেন ইউএনও। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক আলোচনা সমালোচনা চলছে।

 

জানা যায়, কালুগাঁও এলাকায় আশ্রয়ন প্রকল্পের প্রতিটি ঘর ২৯ হাজার টাকায় চুক্তিভিক্তিক নির্মাণ করেন শ্রমিকরা। সে ঘরের ওয়াল বাঁকা হওয়ার অভিযোগে ঘর ভেঙ্গে দেন ইউএনও। শনিবার সন্ধায় নির্মাণ শ্রমিককে আবাসিক এলাকায় ডেকে পাঠান এবং সেখানে লাঠিপেটা করেন তিনি। সাজু আরো জানায় স্যাারের কাছে সবসময় লাঠি থাকে এবং ড্রাইভারকে বলছে আমার জন্য প্রতিদিন এখানে ২০টা লাঠি রাখবা আমি রাণীশংকৈলে সব আবর্জনা পিটায় সাফ করবো। এছাড়া ইউএনও মামলার হুমকিও দেন শ্রমিককে।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা তার (দুরন্ত রানা) ফেসবুক ওয়ালে লেখেছেন জনাব আপনার অনেক পাওয়ার তা আমরা জানি কিন্তু একজন শ্রমিকের গায়ে হাত তোলার পাওয়ার আপনাকে কে দিয়েছে? মনে রাখবেন এই শ্রমিকের কষ্টাজনিত পয়সায় আপনার বেতন হয়। আপনি প্রজাতন্ত্রের একজন কর্মচারি আর এই রাষ্ঠ্রের মালিক হলো জনগন। মালিকের গায়ে হাত তোলার আগে একটু চিন্তাভাবনার প্রয়োজন ছিল। ধিক্কার জানাই আপনাকে। বিষয়টি নিয়ে বিভিন্ন জন ফেসবুকে পক্ষে বিপক্ষে ব্যপক ভাইরাল করেছে যা নিয়ে টক অব দি টাউনে পরিনত হয়েছে।

এ ব্যপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহেল সুলতান জুরকার নাইন কবির মুঠোফনে বাংলা টাইমসকে বলেন, বিষয়টি সমাধান হয়ে গেছে। নির্মাণ শ্রমিককে মারপিট করা প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি তা অস্বীকার করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট