1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মেয়রের সই জাল করে সাহায্য তুলতে গিয়ে যুবক গ্রেফতার - বাংলা টাইমস
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

মেয়রের সই জাল করে সাহায্য তুলতে গিয়ে যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়রের সই জালিয়াতি করে সাহায্য তুলতে গিয়ে গ্রেফতার হয়েছেন আরিফ খান (৩৫) নামের এক যুবক। রোববার (২২ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেফতার আরিফ খান পৌর শহরের মধ্যপাড়ার বসাকপাড়া মহল্লার মৃত ইসমাইল খানের ছেলে।

 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বাংলা টাইমসকে বলেন, একটি ৫০ টাকার স্ট্যাম্পে এক ক্যানসার আক্রান্ত রোগীর চিকিৎসার সাহায্যের কথা উল্লেখ করে পৌরসভার মেয়র নায়ার কবিরের স্বাক্ষর ও সিল ব্যবহার করে প্রত্যয়ন করেন আরিফ খান। প্রত্যায়িত স্ট্যাম্পটি নিয়ে তিনি পৌর শহরের বিভিন্ন জায়গা সাহায্য উঠিয়ে প্রতারণা করে আসছিল।

ওসি আরও বলেন, রোববার মুন্সেফপাড়ায় খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে তিনি সাহায্যের জন্য যান। সেখানে গিয়ে মেয়রের প্রত্যয়ন করা কাগজটি হাসপাতালে দেখান। সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ মেয়র ও পৌর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি যাচাই করে জানতে পারেন, প্রত্যয়নের স্বাক্ষর ও সিল ভুয়া। পরে আরিফ খানকে আটক করে পুলিশে সোপর্দ করে খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতাল কর্তৃপক্ষ। বিকেলে তাকে ১৫১ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট